সুনামগঞ্জ ছাত্রলীগ নামধারী কিছু সন্ত্রাসীদের হামলায় মোহনা টিভির সাংবাদিকের ছেলে কিশাল গুরুতর আহত

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জ পৌর শহরের প্রিয়াঙ্গন মার্কেটের সামনে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের হামলায় মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের ছেলে কিশাল শেখর দাস(২২) গুরুতর আহত হয়েছেন।বৃহস্পতিবার রাত ৮টায় জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে”র নেতৃত্বে ছাত্রলীগের নামধারী কিছু সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে প্রিয়াঙ্গন মার্কেটের সামনে মোহনা টেলিভিশনের সাংবাদিকের ছেলে কিশাল শেখর দাসকে বসা দেখে এসে তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে রক্তাক্ত জখম করে। তাৎক্ষনিক খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশালকে প্রাণে রক্ষা করে। পরে কিশালের স্বজনরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়।

আহত কিশাল শেখর দাস জানান,ঘটনার সময় তার বন্ধু দ্বীপ দাসের সাথে তাদের অপর এক বন্ধু লাবিবের পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জেরে ঘটনার সময় দিপংঙ্করের নেতৃত্বে,জামিল,লাবিব আদিব গংরা প্রিয়াঙ্গন মার্কেটে এসে দ্বীপ দাসকে দেখে উচ্চবাক্যে প্রয়োগ করতে থাকে। এ সময় কিশাল তাদেরকে বিশৃংখলা না করতে বারণ করেন। কিন্তু দিপংঙ্করের নিদের্শে জামিল লাবিব ও আদিবের নেতৃত্বে ১০/১২ জন নামধারী সন্ত্রাসীরা কিশালকে প্রথমে চেয়ার ছুড়ে মারার এক পর্যায়ে তাকে কিল ঘুষি মেরে রক্তাক্ত করে গুরুতর আহত করে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে কিশালকে উদ্ধার করে। খবর পেয়ে আহত কিশালের বাবা সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস প্রিয়াঙ্গন মার্কেটের সামনে ঘটনাস্থলে যাওয়ার পর পুলিশের সদস্যদের উপস্থিতিতে জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে”র নির্দেশে ছাত্রলীগ নামধারী ১০/১২ জন সন্ত্রাসীরা আবারো দ্বিতীয় দফায় কিশালের বাবার সামনে কিশালের উপর হামলা করে তাকে কিল ঘুষি মেরে গুরুতর আহত করেন। এ সময় দুজন পুলিশ অফিসার এবং পুৃলিশ সদস্যরা কার্যকর ভূমিকা রাখলে হয়তো দ্বিতীয় দফায় আবারো হামলা করার সাহস পেত না হামলাকারীরা। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে জানান,আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদেরকে নিভৃত করেছি।এ ব্যাপারে আহত কিশালের বাবা সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টিভির জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস জানান,এ কেমন আজব দেশে আমরা বসবাস করছি যে আমার উপস্থিতিতে আবারো দ্বিতীয় দফা দিপংঙ্করের নির্দেশে আমার নিরপরাধ ছেলের উপর ফিল্মিস্ট্রাইলে ছাত্রলীগ নামধারী কিছু ছেলেপেলেরা আমার ছেলেকে কিল ঘুষি মেরে রক্তাক্ত করল। যারা সরকারী দলের সহযোগি সংগঠনের লেবাসে অপকর্ম করে ক্ষমতার অপব্যবহার নিরীহ মানুষের উপর অত্যাচার নির্যাতন করে তাদের বিচার কার কাছে চাইব,তবে স্রষ্টার তরফ থেকে জুলুমকারীদের বিচার একদিন হবেই হবে। কি অপরাধ ছিল আমার ছেলে কিশালের তার বন্ধু দ্বীপ দাসের সাথে হামলাকারী দুটি ছেলের পূর্ব বিরোধ ছিল এবং ঘটনার দিন রাত আনুমানিক ৮টায় ঐ ছেলেরা দ্বীপকে মারতে প্রিয়াঙ্গন মার্কেটের সামনে আসলে আমার ছেলে কিশাল বাধা দিয়ে তাদের বলে ঝগড়া ভাল না ভাই। এই কথা বলায় জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্করের নেতৃত্বে ১০/১২জন মিলে আমার ছেলে কিশাল শেখর দাসের উপরে তারা পরপর দু”বার হামলা করে তাকে কিল ঘুষি মেরে রক্তাক্ত করল।এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,অভিযোগ পেলে দোষীদেও বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

You might also like