সুপারি ও ভারতীয় চিনিসহ দোয়ারাবাজার থেকে ৫ জন আটক

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পুলিশ ও বিজিবি’র যৌথ অভিযানে সুপারিসহ বিপুল পরিমাণ ভারতীয় চিনি জব্দ ও ৫ জনকে আটক করা হয়েছে। ১৪ অক্টোবর শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদেরকে আটকরকরা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ডালিয়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তাইজুল ইসলাম (২৭), উত্তর কলাউড়া গ্রামের ফিরোজ আলীর ছেলে ইউনুছ মিয়া (২৮), মৃত লাল মিয়ার পুত্র আব্দুল লতিফ (৬৫), নরসিংপুর ইউনিয়নের তেরাপুর গ্রামের মৃত সাদ উল্লাহর ছেলে চেরাগ আলী (৪৪) ও জজ মিয়ার ছেলে খোকন মিয়া (২৮)।
দোয়ারাবাজার থেকে সংবাদদাতা জানান, শনিবার সন্ধ্যার পর যৌথ বাহিনীর এক অভিযানে ইউনিয়নের বড়খাল গ্রামের ফজর আলী সবুর ছেলে আল আমিনের বাড়ী থেকে ভারতীয় ২৮ বস্তা চিনি উদ্ধার করে। একই সময়ে উত্তর কলাউড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে রুস্তুম আলীর বাড়ী থেকে ১৩৯ বস্তা মজুদকৃত সুপারি ও ১০৫ রুপিসহ ৩জন কে আটক করা হয়।
পরে বাংলাবাজারের জজ মিয়ার বাড়ী থেকে ১৭০ বস্তা সুপারিসহ নরসিংপুর ইউনিয়নের তেরাপুর গ্রামের মৃত সাদ উল্লাহর ছেলে চেরাগ আলী (৪৪) ও বাড়ীর মালিক জজ মিয়ার ছেলে খোকন মিয়াকে আটক করে। এ ঘটনায় রোববার থানায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান বলেন, চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
ছাতক সার্কেলের এএসপি রনজয় মল্লিক বলেন, অবৈধ ব্যবসায়ী চোরাকারবারিদের বিরুদ্ধে তথ্য দিয়ে সকলকে সহযোগিতা করার আহবান জানান।

You might also like