হবিগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা

সত্যবাণী
সিলেট অফিসঃ হবিগঞ্জের বাহুবলে গভীর রাতে জালাল মিয়া নামে এক ধান ব্যবসায়ীকে গলা কেটে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।২৩ অক্টোবর সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ব্যবসায়ী জালাল মিয়া (৪২) উপজেলার ওই গ্রামের মদরিছ মিয়ার পুত্র।
হবিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ব্যবসায়ী জালাল মিয়া রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত কৌশলে তার ঘরে প্রবেশ করে। পরে তাকে ঘুমন্ত অবস্থায় হত্যা চেষ্টা করে। দুর্বৃত্তদের অবস্থান টের পেয়ে জালাল মিয়া জেগে উঠলে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে বাহুবল মডেল থানার পুলিশ। তবে কি কারণে এ ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি।
এ বিষয়ে জানতে চাইলে বাহুবল-নবীগঞ্জের সিনিয়র এএসপি (সার্কেল) আবুল খয়ের জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, কিছু আলামতও জব্দ করা হয়েছে। কি কারণে এ ঘটনাটি ঘটেছে তা জানা না গেলেও পুলিশী তদন্ত সব বেরিয়ে আসবে। তিনি বলেন, দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

You might also like