২ চোরাচালানী আটকঃ ৮০ লাখ টাকারও বেশী ভারতীয় প্রসাধনী উদ্ধার

সত্যবাণী
সিলেট অফিসঃ
 সিলেটের ওসমানীনগর উপজেলা থেকে দু’টি কাভার্ডভ্যান ভর্তি ৮০ লাখ টাকারও বেশী ভারতীয় প্রসাধনী উদ্ধার ও ২ চোরাচালানীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের একটি টিম। ১১ মার্চ সোমবার দিবাগত রাত সোয়া ১২টায় সিলেটের ওসমানীনগর উপজেলার বড় ইসবপুর এলাকা থেকে ভারতীয় কসমেটিকস উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নেত্রকোনা জেলার মদনপুর ইউনিয়নের কাংসা গ্রামের মো. লিটন মিয়ার ছেলে মো. আল আমিন (২৮) ও সিরাজগঞ্জের তারাশ গ্রামের মৃত মো. ফরহাদ আলীর ছেলে মো. আতিকুল ইসলাম (২২)। তারা দু’জনেই দু’টি কাভার্ডভ্যানের চালক। বিষয়টি ১২ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার ও মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. সম্রাট তালুকদার।
পুলিশ জানায়, ১১ মার্চ সোমবার দিবাগত রাত সোয়া ১২টায় জেলা ডিবি পুলিশের একটি দল ওসমানীনগর থানার উমরপুর ইউনিয়নের বড় ইসবপুর এলাকায় হযরত সৈয়দ শাহ দামড়ি (রহঃ) মাজারের গেইটের সামনে চেকপোস্ট পরিচালনাকালে ২ চালককে গ্রেফতার করা হয়।
এ সময় কাভার্ডভ্যানের ভেতর থেকে বিভিন্ন ক্যাটাগরির ভারতীয় কসমেটিকস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পণ্যের মধ্যে ডাব সাবান, সাফারি চকলেট, মেহেদী, ফেইসওয়াশ, ফেইসক্রিম, টুথপেস্ট বিভিন্ন ধরণের পণ্য ছিলো। যার আনুমানিক মূল্য হচ্ছে ৮১ লাখ ৪৪ হাজার ৩১৪ টাকা।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার মো. সম্রাট তালুকদার বলেন, ২টি কাভার্ডভ্যান ও চালকদের সাথে থাকা ২টি মোবাইল সেট বিধি মোতাবেক জব্দসহ ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-০৫, তাং-১১/০৩/২৪খ্রিঃ। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

You might also like