৬ সেপ্টেম্বর ঢাকা ইউনিভার্সিটি এলামনি, ইউকে’র ভার্চুয়াল পুনর্মিলনী

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: আগামী ৬ই সেপ্টেম্বর রোববার ঢাকা ইউনিভার্সিটি এ্যলামনি ইন দ‍্যা ইউকে’র উদ্যোগে এক ভার্চুয়াল পুনর্মিলনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোহাম্মদ আক্তারুজ্জামান ও বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক যোগাযোগ বিভাগের অধ্যাপক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন কমিটির সমন্বয়কারী ডঃ ইমতিয়াজ আহমেদ। সম্মানিত অতিথি হিসেবে সংযুক্ত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন যুক্তরাজ্যে বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনিম।
ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যলামনি ইন দ‍্যা ইউকে এর সকল সদস্যের অংশগ্রহণে জুম প্রোগ্রামের মাধ্যমে   মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বসহ পুরো অনুষ্ঠানটি ৬ই সেপ্টেম্বর রোববার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ফেসবুকে লাইভ প্রচারিত হবে। বিশ্বের যে কোন প্রান্ত থেকে উপভোগ করা যাবে অনুষ্ঠানটি। ফেইসবুক: Dhaka University Alumni in the UK.
অনুষ্ঠানে সংযুক্ত থাকতে ঢাকা ইউনিভার্সিটি এ্যলামনি ইন দ‍্যা ইউকে’র  ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান গৌস সুলতান এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রকীব, এফসিএ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

You might also like