ঈদে মুক্তি পেলো শিল্পী শাহীন আহমেদের “স্পর্শ”

নিউজ ডেস্ক
সত্যবাণী

বিনোদনঃ এবারের ঈদে মুক্তি পেলো শিল্পী শাহীন আহমেদের “স্পর্শ” শিরোনামে নতুন গানের মিউজিক ভিডিও।ঈদের দিন বিকেলে শাহীন আহমের ইউটিউব চ্যানেল “শাহীন আহমেদ অফিসিয়াল” থেকে মুক্তি পেয়েছে গানটি । গানটির কথা লিখেছেন যুক্তরাষ্ট প্রবাসী গীতিকার হাসান বশরী, এবং সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক মীর মাসুম, গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি সুরও করেছেন শিল্পী নিজেই।

স্পর্শ গানের মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এস,আর,এস আলী, এতে শাহীনের সাথে মডেল হিসেবে কাজ করেন ইসরাত অমি মিম এবং ভিডিওতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেন সাজ্জাদ হোসেন শাকিল।গান প্রসঙ্গে শাহিন আহমেদ বলেন মুলত আমার বন্ধু যুক্তরাষ্ট প্রবাসী এই গানের গীতিকার হাসান বশরী’র উৎসাহেই গানটা করা। বেশ কিছুদিন আগে হঠাৎ করেই আমার ইনবক্সে গানের লিরিকটা পাঠিতে বলে দেখ তো সুরটুর করে কিছু একটা হয় কিনা? তার কিছুদিন পর সুর করে যখন গানটি ওকে পাঠাই সে শুনে পছন্দ করে এবং তারপরই সিদ্ধান্ত নেই গানটি করার।শিল্পী শাহীন আরো বলেন আমি যখন হাসান বশরীকে প্রশ্ন করেছিলাম এই গানের বক্তব্যটা কি,তখন সে চমৎকার একটা উত্তর দিয়েছিলো – সে বলেছিলো , প্রতিটা স্পর্শ একটা করে শব্দ, শব্দে থাকুক শ্রদ্ধা, জমতে থাকুক ভালোবাসা।

২০০৫ সালের পর দীর্ঘ প্রায় ১৬ বছর পর হাসান বশরী এবং শাহীন একসাথে কাজ করলো স্পর্শ গানে। তার আগে ২০০৫ সঙ্গীতা থেকে মুক্তি পাওয়া “কাছে আসার দিন, ভালোবাসার দিন” এ্যালবামে তারা একসাথে কাজ করেছেন। সেই এ্যালবামের “বিশেষ সূর্য” গানটি ছিলো হাসান বশরী’র লিখা এবং সেটা খুব শ্রোতা প্রিয়তা পেয়েছিলো সেই সময়।উল্লেখ্য- ২০১৮ সালে “সিন ক্রিয়েট এন্টারটেইনমেন্ট” থেকে মুক্তি পাওয়া শাহীন আহমেদের “ও মেয়ে” এবং ২০১৯ সাথে ধ্রুব মিউজিক ষ্টেশন থেকে মুক্তি পাওয়া “খেয়ালী মন” গানটি দুটি শ্রোতাদের কাছে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছিলো।শাহীন আহমেদ বর্তমানে গানের পাশাপাশি যমুনা টিভিতে কর্মরত আছেন।

গানের লিংক- https://www.youtube.com/watch?v=DZEtX0slK1Q

You might also like