স্কুলছাত্রী হত্যার ঘটনায় ইউপি সদস্য ২ দিনের রিমান্ডে

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জে স্কুলছাত্রী রাজনা হত্যাকাণ্ডে জড়িত থাকায় চাচাতো ভাই সালমান ও তার মা আইরুন নেছাকে দু’দফা রিমান্ডের পর এবার পাথারিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. রাজ্জাক মিয়াকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
৫ অক্টোবর বৃহস্পতিবার দক্ষিণ সুনামগঞ্জ আমলী আদালতের ম্যাজিস্ট্রেট আলমগীর হোসাইন এই আদেশ দেন। এরআগে চাঞ্চল্যকর স্কুলছাত্রী রাজনা হত্যায় জড়িত সন্দেহে বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে পলাতক থাকা অবস্থায় গোপন সংবাদ পেয়ে ইউপি সদস্য রাজ্জাককে গ্রেফতার করে আদালতে পাঠায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী।
শান্তিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, গত ২২ জুলাই সন্ধ্যায় বস্তাবন্দী অবস্থায় শরীফপুর তালুকদার বাড়ি এলাকায় দিরাই-মদনপুর সড়কে পাশে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী রাজনা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পরদিন রাজনার বাবা ইসরাইল মিয়া বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী বলেন, রাজনা হত্যার ঘটনায় ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্য রাজ্জাকের ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল, আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

You might also like