পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকীতে গণতন্ত্রী পার্টির কর্মসূচি

সত্যবাণী
সিলেট অফিসঃ ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আজীবন অসাম্প্রদায়িক ও প্রগতিশীল, এদেশের প্রগতিশীল আন্দোলনের অন্যতম পুরোদা, মুক্তচিন্তা লেখক ও কলামিস্ট, সাবেক এমপি,গণতন্ত্রী পার্টির সাবেক কেন্দ্রীয় সভাপতি,সিলেটের কৃতীসন্তান, মজলুম জননেতা পীর হবিবুর রহমান-এর ২০তম মৃত্যুবার্ষিকী আগামী ১৬ ফেব্রুয়ারি শুক্রবার। এ উপলক্ষে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
গৃহিত কর্মসূচির মধ্যে রয়েছে, ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টায় মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ শেষে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বাগরখলস্থ গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময়।
কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী।
পীর হবিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণতন্ত্রী পার্টি আহূত কর্মসূচিতে পার্টির সকল নেতাকর্মী, শুভাকাঙ্খী, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দলসমূহের নেতাকর্মীকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি মোঃ আরিফ মিয়া, সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী এবং মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ প্রাণকান্ত দাশ ও সাধারণ সম্পাদক শ্যামল কপালী।

You might also like