ইস্টহ্যান্ডসের ফ্রি স্মার্ট ফোন পেলেন ৪০ জন

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইস্টহ্যান্ডস, গুড থিংস ফাউন্ডেশনের সহযোগিতায় ২০ সেপ্টেম্বর, শুক্রবার ৪০টি স্মার্ট ফোন বিতরণ করেছে।যারা বেনিফিট ও ইউনিভার্সেল ক্রেডিটে আছেন এমন মানুষদের স্মার্ট ফোনের মাধ্যমে ইন্টারনেট একসেস নেয়ার জন্য ন্যাশনাল ডিভাইস ব্যাংকের কাছ থেকে গুড থিংস ফাউন্ডেশনের মাধ্যমে প্রাপ্ত ফোনগুলো ইষ্টহ্যান্ডস চ্যারিটি বিতরণ করেছে।এই উদ্যোগটি ইস্টহ্যান্ডসের পূর্ববর্তী ফ্রি সিম কার্ড বিতরণক্যাম্পেইনের ধারাবাহিকতা, যা ভার্জিন মোবাইল, থ্রি মোবাইল, এবং ভোডা ফোনের সহযোগিতায় করা হয়েছিল এবং স্থানীয় জনগণের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছিল। চলমান এই প্রচেষ্টায় মোবাইল ডিভাইসের সংযোজন সাধারন জনগোষ্ঠীর মধ্যে ডিজিটাল অ্যাক্সেসে জরুরি প্রয়োজন মেটানোর উদ্দেশ্যে।

স্মার্ট ফোন হাতে পেয়ে সাফিয়া খাতুন নামের এক নারী বলেন, তিনি তার ভিন্নভাবে সক্ষম ছেলেকে নিয়ে থাকেন। একটি স্মার্ট ফোন কেনার সামর্থ ছিলো না। এই স্মার্ট ফোন পেয়ে ভালো লাগছে।লন্ডন বাংলা প্রেসক্লাবে স্মার্ট ফোন বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ইষ্টহ্যান্ডসের ট্রাস্টি ও চেয়ারম্যান নবাব উদ্দিন, লন্ডন বাংলা প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ জুবায়ের, ট্রাস্টি বাবলুল হক, সিইও আ স ম মাসুম, সাংবাদিক -ো ফুটবল কোর্ডিনেটর আহাদ চৌধুরী বাবু, ভলান্টিয়ার কোর্ডিনেটর রুমানা রাখি, মোহাম্মদ কিনু, মোহাম্মদ আবদুল কাইয়ুম. বিশ্বদীপ দাশ, ইস্টহ্যান্ডস এম্বাসেডার সাংবাদিক পলি রহমানসহ আরো অনেকে।

লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ জুবায়ের বলেছেন, ইষ্টহ্যান্ডস অসাধারণ ব্যাতিক্রমী প্রজেক্ট ডেলিভারি করে। আজকের স্মার্ট ফোন ডেলিভারি অনুষ্ঠান তারই একটি উদাহরণ। আজকে যারা এসেছিলেন তাদের সবাই কষ্ট অব লিভিং ক্রাইসিসে ভুগছেন। তাদের এই স্মার্ট ফোন খুব কাজে লাগবে।ইষ্টহ্যান্ডস চেয়ারম্যান নবাব উদ্দিল বলেন, ইষ্টহ্যান্ডস চ্যারিটি ন্যাশনাল ডাটা ব্যাংক ও গুড থিংস ফাউন্ডেশনের সাথে পার্টনারশিপে কাজ করছে। এই লটে আমরা ফ্রি ৪০ টি স্মার্ট ফোন দিয়েছি। এর আগে আমরা ন্যাশনাল ডাটা ব্যাংকের সহায়তায় ৪০ জনকে ফ্রি ইন্টারনেটসহ সিম দিয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

You might also like