ফেঞ্চুগঞ্জে সুনামগঞ্জের ২  ডাকাতসহ গ্রেফতার ৩

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে ৩ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। ১১ জুন দিবাগত ভোর ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত লোহার হেমার, গ্রিল কাটার যন্ত্র, রাম দা, টর্চ লাইট, রশি, মোবাইল, বিভিন্ন ধরণের স্লাইড রেঞ্জ, স্ক্রু ডাইসসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, সুনামগঞ্জের বিশম্ভরপুরের মুকিখলা গ্রামের খোকন মিয়ার ছেলে মোবারক মিয়া (২২), একই উপজেলার জামালপুর গ্রামের খুর্শেদ আলমের ছেলে আশরাফুল ইসলাম (২৮) ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাখরপুর গ্রামের মৃত আব্দুস ছত্তারের ছেলে জাকির হোসেন মিলন (৩৫)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের পরিদর্শক (মিডিয়া) শ্যামল বণিক।

ফেঞ্চুগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ১১ জুন দিবাগত রাতে কতিপয় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ডাকাতি করার উদ্দেশ্য একটি সাদা পিকআপ নিয়ে উপজেলার পশ্চিম মল্লিকপুর এলাকায় ঢুকে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিকআপ থেকে ৭/৮ জন লোক নেমে দৌড়ে পালিয়ে যেতে থাকে। পিছনে পুলিশ ধাওয়া করে পিকআপের চালককে গ্রেফতার করে। চালকের দেয়া তথ্যমতে অন্যদেরও আটক করতে সক্ষম হয় পুলিশ।জেলা পুলিশের পরিদর্শক (মিডিয়া) শ্যামল বণিক জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি করার জন্য অত্র এলাকায় এসেছিল মর্মে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

You might also like