গোলাপগঞ্জ থানার ওসি হারুনূর রশীদ চৌধুরীর লন্ডন আগমনে নৈশভোজের আয়োজন

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার সুনামধন্য অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর লন্ডন আগমন উপলক্ষে এক নৈশভোজের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২৩ জুন) পূর্ব লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টে এ নৈশভোজের আয়োজন করেন
গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সহ সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোঃ দিলওয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের প্রতিষ্ঠাতা সভাপতি সায়েদ আহমদ সাদ, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট এর প্রতিস্টাতা সভাপতি, লন্ডন এডুকেশন ট্রাস্ট এর চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, লন্ডন মহানগর আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জালালাবাদ এসোসিয়ন ইউ কের সেক্রেটারি আমিনুল হক জিল্লু, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সাবেক সভাপতি তমিজুর রহমান রজ্ঞু, সাবেক সভাপতি আফরুজ মিয়া শাহিন, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মিছবাহ মাছুম, গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের সহ সভাপতি ইকবাল চৌধুরী, নির্বাহী সদস্য একলিম চৌধুরী, গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের ট্রেজারার মাসুদ জুয়ারদার সহ গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ বলেন, মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গোলাপগঞ্জ মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে গোলাপগঞ্জ উপজেলা শান্তি-শৃঙ্খলা সুদৃঢ় হয়েছে এবং এই উপজেলায় অপরাধ কমে গেছে। বিশেষ করে উনি প্রবাসীদের খুবই মূল্যায়ন করে থাকেন। প্রবাসীদের নিরাপত্তায় উনার ভূমিকা প্রশংসনীয়। বক্তারা আগামীতেও এই ধারা অব্যাহত রাখার আহবান জানান।

You might also like