বিবিটিএ এর বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন:  বিগত ২২শে জুলাই ২০২৩ শনিবার বৃটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশন (বি বি টি এ) তাদের বার্ষিক পিকনিকের আয়োজন করে। এসেক্সের হ্যানল্ট ফরেষ্ট কাউন্ট্রি পার্কে আয়োজিত এ পিকনিকে বিবিটিএ’র সদস্যসহ তাঁদের পরিবারবর্গ ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। ঘরে রান্না করা রকমারি মজাদার খাবার নিয়ে সদস্যরা দুপুর ১২টায় পিকনিক স্হলে হাজির হন।
সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক ও পিকনিক কর্ডিনেটোর মুনজেরীন রশীদের সার্বিক তত্ত্বাবধানে এতে উপস্হিত ছিলেন বিবিটিএ’র সভাপতি আবু হোসেন, সিনিয়র সহ-সভাপতি মুমিতুর রেজা চৌধুরী, সহ-সভাপতি মুজিবুল হক মনি, সাধারণ সম্পাদক সিরাজুল বাছিত চৌধুরী, কোষাধ্যক্ষ মিসবা কামাল আহমদ, যুগ্মসম্পাদক ডঃ রোয়াব উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক কানিজ আশরাফী এবং প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শাহজাহান।
সংগঠনের তিন সাবেক সাধারণ সম্পাদক – জামাল আহমদ, জামাল উদ্দীন চৌধুরী, কাউন্সিলার ইকবাল হোসেন ও সাবেক সহ-সভাপতি লুৎফুর রহমানের অংশগ্রহন ছিল উল্লেখযোগ্য।
বিবিটিএ’র কার্যনির্বাহী সদস্যদের মধ্যে পিকনিকে যোগ দেন শওকত মাহমুদ টিপু, হাসনা রহমান, সাবিতা শামসাদ, রোকসানারা গনি, আবদুল মুক্তাদির ও শাহীন খান। সদস্যদের মধ্যে ছিলেন, মোহাম্মদ আব্দুল হান্নান, মির্জা আসহাব বেগ, শিল্পী হান্নান, মনসুর রশীদ, রওশনআরা কামাল, মঈন উদ্দীন আহমদ, রোজী আহমদ, মোশতাক আহমদ, সুফিয়া আহমদ এবং এরিনা সিদ্দিকী সুপ্রভা।
সিনিয়র সদস্যদের মধ্যে অংশ নেন দুই সাবেক সিনিয়র প্রভাষক রেহানা খানম রহমান এবং রাজিয়া বেগম। বি বি টি এ পরিবারের সদস্যদের অংশগ্রহনের পাশাপাশি অতিথি হিসেবে আনন্দ ভাগাভাগি করে নেন সাবেক কাউন্সিলার আতাউর রহমান, সাবেক কাউন্সিলার আয়েশা চৌধুরী, ব্যারিষ্টার জাকির হোসেন ও চিত্র নায়িকা সোনিয়া রোকসানা হাসি।
পিকনিকের নির্ধারিত স্হান হ্যানল্ট ফরেষ্ট কাউন্ট্রি পার্কে বৃষ্টি শুরু হলে বিকেল চারটায় পিকনিক কর্ডিনেটোর মুনজেরীন রশীদ ও মনসুর রশীদের আমন্ত্রণে তাঁদের বাসভবনে পিকনিকের দ্বিতীয় পর্ব শুরু হয়। গান, কবিতা, কৌতুক, স্মৃতিচারন এবং গল্প বলার মাধ্যমে রাত নটাঁয় অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।
বিশেষ করে বিবিটিএ’র সহ-সভাপতি মুজিবুল হক মনি ও বিবিটিএ পরিবারের সদস্য কাউন্সিলার সাঈদা চৌধুরীর ভাটি গানের এক যৌথ পরিবেশনা সবাইকে মনমুগ্ধকর করে তুলে।
পিকনিকে মজাদার খাবার নিয়ে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন বৃটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের সভাপতি আবু হোসেন। বিশেষ করে পিকনিক কর্ডিনেটোর মুনজেরীন রশীদ ও মনসুর রশীদকে তাঁদের বাসভবনে পিকনিকের দ্বিতীয় পর্ব আয়োজনের জন্য সবার পক্ষ হতে তাঁদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

You might also like