মানবতার কল্যানে প্রায় ৮ লক্ষ টাকা প্রদান নোয়াপাড়া হেল্প ডেস্কের

 

নিউজ ডেস্ক
সত্যবাণী

সুনামগন্জ:  জগন্নাথপুরের সৈয়দপুরের নোয়াপাড়ার রিমিটেন্স যোদ্ধারা ৭লক্ষ ৭৭হাজার টাকা আত্তিয় স্বজন কে সম্মাননা প্রদান করে “-প্রবাসীরা আরেকটা ইতিহাস গড়লেন যা কিনা..চির অম্লান..

বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নোয়াপাড়া প্রবাসীদের উদ্যাগে মানবতার কল্যাণে ব্যতিক্রমধর্মী আয়োজনে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘরবন্দি আত্মিয় স্বজন ও অন্যান্য  জেলার(ময়মনসিংহ) খেটে খাওয়া অসহায় পরিবারের মধ্যে নগদ ৭ লাখ ৭৭ হাজার টাকার রামাদান গিফট সম্মাননা প্রদান করা হয়েছে।
গত মঙ্গলবার সামাজিক দুরত্ব বজায় রেখে এবং সহায়তা গ্রহণকারী কে ফটোসেশনে না এনে বাড়ী বাড়ী এলাকার ১১৬ জন আত্মিয় ও ২৩জন অন্যান্য  জেলার (ময়মনসিংহ) পরিবারের মধ্যে এই অর্থ সম্মাননা বিতরণ করা হয়।

করোনা আক্রান্ত বৈশ্বিক পরিস্থিতিতে ফান্ডরাইজিং-এর উদ্দ্যোগ গ্রহণ করে এতে আশাতীত সাড়া পাওয়া গেছে।
প্রায় দেড় মাস হল ইংল্যান্ড, আমেরিকা ইতালী,স্পেন, কুয়েত, লকডাউনের কবলে পড়ে হোম কোয়ারেন্টাইনে থেকেও মাতৃভূমিকে প্রবাসীরা ভুলে যাননি।

জানাগেছে, সৈয়দপুর নোয়াপাড়া ৩নং ওয়ার্ডের
১২৪ জন প্রবাসির সুহৃদয়বান ব্যক্তিবর্গের অর্থায়নে ও সহযোগীতায় ৭,৭৭,০০০/= (সাত লক্ষ সাতত্তর হাজার) টাকা

করেনাভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে এলাকার আত্তিয় স্বজন কে হাতে হাতে বাংলাদেশে প্রবাসীদের নিযুক্ত ৭জন প্রতিনিধি যুবকদের মাধ্যমে নগদ অর্থ সম্মাননা বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেন।

ফান্ডরাইজিং অর্থায়নে নোয়াপাড়া, প্রবাসী যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য আমেরিকা, ইতালি, স্পেন, সৌদি আরব, কুয়েত, কাতারে অবস্থান করছেন।

১১জন উদ্যোক্তাদের মধ্যে একজন প্রবাসি সৈয়দ হাফিজ উদ্দীন সত্যবানী কে জানান, প্রবাসে আমরা লকডাউনে থেকেও একে অপরের সাথে ম্যাসেন্জার ভিডিও কনফারেন্সিং এ আমাদের ইচ্ছের কথা প্রকাশ করি এবং আমরা এ থেকে প্রতিটি পরিবারকে নগদ ৬৫০০/= (ছয় হাজার পাচশত)করে ১১৬টি পরিবার এবং ১০০০/=(একহাজার)২১টি ময়মনসিংহ পরিবার ও ২০০০/=(দুই হাজার) ১টি পরিবার কে নগদ রমযানুল মোবারাক উপহার/গিফট প্যাকেজ প্রদান করি। উদ্যোগত্তাদের পক্ষ থেকে অত্যান্ত শ্রদ্ধার সাথে ধন্যবাদ জানাচ্চি শ্রদ্ধেয় সকল মুরুব্বী ও যুবসমাজ কে আমাদের সকলের এই মহত উদ্যোগকে সফল করতে যারা শ্রম,সময়,অর্থ দিয়ে সাহায্য করেছেন।নোয়াপাড়ার মুরুব্বী, যুবসমাজ যে উদার মনের অধিকারী ইহাই তার জলন্ত প্রমান। ইনশাআল্লাহ আগামীতে মুরুব্বি ও আমরা প্রবাসি নোয়াপাড়া যুবসমাজ যেকোন দুর্যোগে,যে কোন প্রয়োজনে একে অপরের পাশে কাঁধে কাঁধ মিলেয়ে হাতে হাত রেখে দাঁড়াব এই হোক আমাদের সকলের প্রতিজ্ঞা
তারা ভবিষ্যতেও মানবতার কল্যাণে এধরনের কাজ করে যাবেন বলে তিনি জানিয়ছেন।
প্রেস বিজ্ঞপ্তি

You might also like