মুস্তাফিজুর রহমান চৌধুরীর মাতার মৃত্যুতে কমিউনিটি নেতৃবৃন্দের শোক প্রকাশ

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক,বিশিষ্ট কমিনিটি নেতা ও রাজনীতিবিদ, লুটন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, ব্রিটেনে বাংলাদেশি কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ মোস্তাফিজুর রহমান চৌধুরী রুহুলের মাতা বার্ধক্যজনিত কারণে গত ১১ মে রবিবার সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহির রাজিউন।গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের পুরানবাড়ি নিবাসি মরহুম আজিজুর রহমান চৌধুরীর স্ত্রী এবং মোস্তাফিজুর রহমান চৌধুরী মাতার জানাজা আগামীকাল দুপুর ২ ঘটিকার সময় মুরাদিয়া সুবুরিয়া হাইস্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে কমিউনিটি এক্টিভিষ্ট মোস্তাফিজুর রহমান চৌধুরীর মাতার মৃত্যুতে ব্রিটেনে গোলাপগঞ্জ কমিউনিটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুলের মাতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সভাপতি আলতাফ হোসেন বাইস, সহসভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল বাছির এবং কোষাধ্যক্ষ জহরুল ইসলাম লনি। সপ্তাহিক জনমতের অ্যাসিস্ট্যান্ট এডিটর মুসলেহ উদ্দিন, লন্ডন এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সংহতি সাহিত্য পরিষদের সভাপতি আবু তাহের, জালালাবাদ এসোসিয়েশন ইউকে সেক্রেটারি আমিনুল হক জিলু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্যে শাখার যুগ্ন আহ্ববায়ক হেলাল আহমেদ l এছাড়াও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকেসহ ব্রিটেনে গোলাপগঞ্জ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দরা আলাদা আলাদা ভাবে শোক প্রকাশ করেছেন মরহুমার রুহের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন।

নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।অন্যদিকে মরহুমার ছোট ছেলে মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল এক বিবৃতিতে গোলাপগঞ্জের কমিউনিটি, নেতৃবৃন্দ, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন যাঁরা যোগাযোগ করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। অন্যদিকে অনেকেই টেলিফোন করেছে কিন্তু তিনি কথা বলতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি তার মাতার মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

You might also like