শিক্ষকরা অকৃপনভাবে শিক্ষার্থীদের মধ্যে মেধা ও জ্ঞান ছড়িয়ে যান -ইউএনও নাসরিন আক্তার

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট সদর উপজেলার ইউএনও নাসরিন আক্তার বলেছেন, শিক্ষকতা একটি মহান, সম্মানজনক ও আদর্শ পেশা। এ পেশা মহান এজন্যই বলা হয়, একজন শিক্ষক প্রতিনিয়ত অকৃপণভাবে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সচেষ্ট থাকেন। শিক্ষকরা সমাজ সংস্কার, অশিক্ষার প্রভাব দূর এবং জনসচেতনতা তৈরিসহ বহু ক্ষেত্রে কল্যাণমুখী কাজ করে থাকেন।
৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে হযরত শাহপরাণ (রহঃ) উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস ‘২৩ উপলক্ষে আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট রঞ্জণ চন্দ্র ঘোষের সভাপতিত্বে ও মো. লুৎফুর রহমানের পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুল মজিদ। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক ফিরোজা সুলতানা।
আলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খছরুজ্জামান তাপাদার, সহকারী প্রধান শিক্ষক মাহবুবুল আলম, নবনির্বাচিত সিটি কাউন্সিলর দেলোয়ার হোসেন নাদিম, নবনির্বাচিত সিটি কাউন্সিলর জয়নাল আবেদীন, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বদরুল ইসলাম আজাদ, একাডেমিক সুপারভাইজার শিরিন আক্তার, নবনির্বাচিত সিটি কাউন্সিলর সাজেদা সুলতানা,  ম্যানেজিং কমিটির সদস্য সাব্বির আহমদ, সিনিয়র শিক্ষক মো. সিদ্দিকুর রহমান, জোয়াদ খান, স্বপন চন্দ্র নাথ ও আব্দুল মান্নান। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ৯ম শ্রেণীর ছাত্রী সুরাইয়া আক্তার সোনিয়া ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মাহমুদুর রহমান।
You might also like