সাংবাদিক তানভীর আহমেদের মায়ের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

নিউজ ডেস্ক                                     সত্যবাণী

লন্ডন:  বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট, একাত্তর টিভির লন্ডন প্রতিনিধি তানভীর আহমেদের মা কুমিল্লার বলরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক নাহিদ সুলতানা আজ ১০ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। ঢাকার হাতিরঝিল এলাকায় নিজ বাসায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র সন্তান, এক মেয়ে, নাতী-নাতনি ও বহু আত্নীয় পরিজন রেখে গেছেন।
মরহুমার জানাজা বাদ আসর তার গ্রামের বাড়ি কুমিল্লার শহরের ধর্মপুর চৌমুহনীস্থ মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাকে কুমিল্লা রেলওয়ে স্টেশন সংলগ্ন দরগা বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় কুমিল্লার সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, উপজেলা ভাইস চেয়ারম্যান তরিকুর রহমান জুয়েলসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মরহুমার মৃত্যুতে শিক্ষাপ্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম, মিনষ্টার প্রেস আশেকুন্নবী, চ্যানেল এস টেলিভিশনের প্রতিষ্ঠাতা মাহী ফেরদৌস,  চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী, প্রধান নির্বাহী তাজ চৌধুরী, চ্যানেল এসের বার্তা প্রধান কামাল মেহেদী, লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট এমদাদ চৌধুরী, সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মিডিয়া এ্যাডভাইজার সৈয়দ মনসুর ও ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকের ম্যানেজমেন্টের সদস্য বিধান গোস্বামী সহ ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিরা শোক ও সমবেদনা জানিয়েছেন।
You might also like