গোলাপগঞ্জে ২৮ লাখ টাকার মাদকসহ ৩ জন গ্রেফতার

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ২৮ লক্ষাধিক টাকার মাদকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৪ জুলাই বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোলাপগঞ্জস্থ ফুলবাড়ি পূর্বপাড়া এলাকায় স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের বলদি গ্রামের মৃত নানু মিয়ার ছেলে এনাম আহমদ (৪৬), তার ঘনিষ্ঠ সহযোগী নগরির কুমারপাড়া এলাকার মৃত ইয়াসির আলী উরফে আব্দুল হকের ছেলে সিরাতুল আম্বিয়া টিপু (৪০) ও ফজর আলী।
গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৫ জুলাই শুক্রবার বিকেল সাড়ে ৩টায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন পুলিশের এএসপি সজল কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি (অপারেশন)মাছুদুল আমীন, ওসি (ইনভেস্টিগেশন) সুমন চন্দ্র সরকার।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া করে ঢাকা মেট্রো-গ-১৩-১৫৩৭ নম্বরের একটি প্রাইভেট কার জব্দ করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ সময় গাড়ি তল্লাশী করে ট্রলি ব্যাগ ও স্কুল ব্যাগে থাকা ৮২০০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এছাড়াও নগদ ১ লাখ ২ হাজার ২০০ টাকা ও মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত দু’টি মোবাইল ফোন জব্দ করে পুলিশ। এ সময় বিদেশগামী যাত্রীবেশী মাদক কারবারী এনাম ও টিপুকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামী ফজর আলীকে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, ছদ্মবেশে জকিগঞ্জ ও কানাইঘাট সীমান্ত দিয়ে ভারত থেকে মাদকের চালান এনে বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকেন।
পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারা এরআগেও একাধিকবার ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার হলেও জামিন নিয়ে পুনরায় একই পেশায় জড়িয়ে পড়ে।
গোলাপগঞ্জ থানার ‍ওসি মাছুদুল আমীন জানান, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। গ্রেফতারের পর শুক্রবার বিকেলে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

You might also like