এনফিন্ড কাউন্সিলের ডেপুটি মেয়র হলেন আমিরুল ইসলাম

এম এ কাইয়ূম
সত্যবাণী


লন্ডন:
ব্রিটিশ মূলধারার রাজনীতি ও স্থানীয় কাউন্সিলগুলোর নির্বাচনে বাংলাদেশী বৃটিশরা এগিয়ে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় লন্ডনে এনফিন্ড কাউন্সিলে প্রথমবারের মতো একজন বাংলাদেশী বৃটিশকে ডেপুটি মেয়র নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত ডেপুটি মেয়র কাউন্সিলার আমিরুল ইসলাম তাঁর প্রতিক্রিয়ায় বলেছেন, তিনি গর্বিত  ও সম্মানীত বোধ করছেন। তাকে নির্বাচিত করায় সহকর্মী কাউন্সিলার ও কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কমিউনিটি উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। এসময় অন্যান্য কাউন্সিলার ও কমিউনিটি নেতারাও, আমিরুল ইসলাম ডেপুটি মেয়র নির্বাচিত হওয়ায় তাদের উচ্ছাস প্রকাশ করেন।
গত ১০ই মে, মঙ্গলবার লন্ডন বারা অফ এনফিন্ড এর বার্ষিক কাউন্সিল মিটিং নবনির্বাচিত মেয়র কাউন্সিলার সুনা হারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত ডেপুটি মেয়রকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, কাউন্সিল লিডার নেলিস কেলিকশন ,কাউন্সলের বিরোধী নেতা কাউন্সিলার আলেকজান্ডার জর্জিয়,বৃটিশ রাজের প্রতিনিধি ডেপুটি লেফটেন্যান্ট এ্যান কেভিল, কাউন্সিলার নওশাদ আলীসহ অন্যান্য কাউন্সিলাররা।সভায় বৃটিশ রাজা তৃতীয় চার্লস এর রাজ্যাভিষেক উপলক্ষে তার বর্নাঢ্য জীবন নিয়ে আলোচনা করে তার দীর্ঘজীবন কামনা করে ফুল কাউন্সিল ।উল্লেখ্য নবনির্বাচিত ডেপুটি মেয়র আমিরুল ইসলামের দেশের বাড়ী নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামে।
You might also like