‘ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন’ এওয়ার্ড পাওয়ায় জামাল খান সংবর্ধিত

স্পেশাল করেসপন্ডেন্ট
সত্যবাণী

লন্ডন: ‘ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন’ এওয়ার্ড পাওয়ায় কমিউনিটির পরিচিত মূখ, যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যুবনেতা জামাল আহমেদ খানকে সংবর্ধণা দেয়া হয়েছে।

সোমবার, ২৯শে জানুয়ারী পূর্ব লন্ডনের লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীতে প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর উপজেলা যুব সমিতি, ইউকের উদ্যোগে জামাল খানকে এই সংবর্ধণা দেয়া হয়।

শেখ নুরুল ইসলাম জিতুর সভাপতিত্বে ও ফয়জুর রহমান ফয়েজ ও ফয়সল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিজানুর রহমান মীরু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন বাংলাদেশ হাই কমিশনের পলিটিক্যাল কাউন্সিলার দেওয়ান মাহমুদুল হক।

বিশেষ অতিথি ছিলেন, রশীদ আহমেদ, বদরুল ইসলাম, আলহাজ্ব কবির উদ্দিন, হেলাল উদ্দিন আব্বাস, আহবাব হোসেইন, আব্দুল আহাদ চৌধুরী ও আব্দুর রাজ্জাক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, অধ্যাপক মাসুদ আহমদ, রবীন পাল, আনসারুল হক, মুজিবুল হক মনি, আসাম বেগম, আহমদ ফখর কামাল, নজমুল ইসলাম, হারুনুর রশীদ, সাদ চৌধুরী, শহীদ আলী, আফজাল হোসেন, মাহবুব আহমদ, সাজেদা আক্তার, সাইদুল আলম চৌধুরী, আঙ্গুর আলী, আবুল কাশেম, বাবুল খান, মতব্ব্র হোসেন চুনু, আরজন খান, আব্দুল কুদ্দুস, দেলওয়ার হোসেন লিটন, আবুল কালাম, বদরুজ্জামান চৌধুরী ঝুনা, আলমাস খান আজাদ, আব্দুর রহিম, সেলিম আহমদ লুদু, আতিকুর রহমান, সোহেল আহমদ, মিজানুর রহমান ও রাসেল আহমদ জুয়েল।

বক্তারা জামাল আহমদ খাঁনের সমাজসেবার ভূয়সী প্রশংসা করে বলেন, তাঁকে এই এওয়ার্ডের জন্য মনোনিত করে ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন’ এওয়ার্ড অথরিটি সটিক কাজটিই করেছেন, একজন যোগ্য ব্যক্তিকে এই সম্মানজনক এওয়ার্ডটি দিয়েছেন।

জামাল খাঁনের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বক্তারা বলেন, তাঁর মতো ব্যক্তি যত বেশি সৃষ্টি হবেন সমাজ তত বেশি উপকৃত হবে।

 

You might also like