আকাশে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা: লন্ডন বাংলা প্রেস ক্লাব উদযাপন করলো ভালবাসার বসন্ত

নিউজ ডেস্ক
সত্যবাণী 

লন্ডন: পহেলা ফাল্গুনে ঋতু রাজ বসন্তের আগমনে ভালবাসা দিবসে, গল্প, গানে, কবিতায় আড্ডায়, মধুময় জীবনের স্মৃতি রোমন্থনে সাংবাদিকদের কেটেছে বেলা।

১৪ই ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে, লন্ডন বাংলা প্রেসক্লাব হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ক্লাবের সদস্যরা ভালোবাসার স্মৃতিচারণ, কবিতা ও গান পরিবেশনের পাশাপাশি হাস্যরসে ও গল্পকথায় অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলেন।

নারীদের বর্ণিল শাড়ি ও পুরুষদের বাহারি পাঞ্জাবী অনুষ্ঠানটিতে যোগ করে আবহমান বাংলার বসন্ত উৎসবের আমেজ। ক্লাবের নবনির্বাচিত ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিস সেক্রেটারি রুপি আমিন ও ইসি মেম্বার পলি রহমানের পরিচালনায় অনুষ্ঠানে ভালোবাসার স্মৃতিচারণ করে সহকর্মীদের অভিভূত করেন সাংবাদিক দম্পতি নিলুফা ইয়াসমীন ও আবু মুসা হাসান, ডরিনা লাইজু ও শামসুল আলম লিটন এবং সায়মা আহমেদ ও বুলবুল হাসান। তাঁদের সবাা বক্তব্যের সারমর্ম হলো ভালবাসায় ধুলো জমলে তা মুছে ফেল। জীবন ছোট কিন্তু অনেক সুন্দর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক প্রেসিডেন্ট মোঃ ইমদাদুল হক চৌধুরী ও নবনির্বাচিত প্রেসিডেন্ট মোঃ জুবায়ের, ভাইস প্রেসিডেন্ট তারেক চৌধুরী, সাংবাদিক মোসলেহ উদ্দিন আহমেদ, আব্দুল হান্নান , জাকির হোসেন কয়েস, সাজু আহমদ, আনিসুর রহমান আনিস, একলাসুর রহমান পাক্কু, কাজী আরিফসহ আরো অনেকে।
অনুষ্ঠানে কবিতা পাঠ করে সবাইকে মুগ্ধ করেন উর্মি মাযহার, সরোয়ার -ই আলম, স্মৃতি আজাদ ও রেজাউল করিম মৃধা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মোস্তফা কামাল মিলন , আহমেদ ময়েজ, জিয়াউর রহমান স্যাকলাইন, আব্দুল হামিদ টিপু ও মাসুদুজ্জামান । অনুষ্ঠানে পুঁথি পাঠ করেন আলাউর রহমান শাহীন।
সবাইকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক মোসলেহ উদ্দিন আহমেদ।
এই আয়োজনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ রহিম, একলাছুর রহমান পাক্কু, সাজু আহমদ, আনিসুর রহমান আনিস, কাজী আরিফসহ আরো অনেকে।
সবশেষে বিভিন্ন ধরনের পিঠা, মিষ্টিসহ নানারকম মুখরোচোক খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

You might also like