যুক্তরাজ্য সফররত মতিউর রহমান মতিনকে বাগিরঘাটবাসীর পক্ষ থেকে সংবর্ধনা

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ বাগিরঘাট যুব সংঘের সাবেক সফল সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী ও আমেরিকা প্রবাসী জনাব মতিউর রহমান মতিন সাহেবের পারিবারিক সফরে যুক্তরাজ্যে আগমন উপলক্ষে বাগিরঘাট গ্রামবাসীর পক্ষ থেকে গত ২৯ আগস্ট ২০২০ শনিবার নিউহ্যামের গ্রীন স্ট্রীটস্থ একটি ভেন্যুতে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক,বিশিষ্ট কমিউনিটি নেতা ও প্রখ্যাত রাজনীতিবিদ জনাব নুরুল ইসলাম।

পবিত্র কুরআন তেলাওয়াত এবং সভা পরিচালনা করেন বাগিরঘাট ভিলেজ ট্রাষ্ট ইউকের সাবেক নির্বাচন কমিশনার বিশিষ্ট শিক্ষাবিদ , রাজনীতিবিদ , তরুন সমাজ সেবক জনাব ইকবাল হোসেন। সভার শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক সফল সাধারণ সম্পাদক, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের বর্তমান সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ।সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের দুই বারের নির্বাচিত সভাপতি, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব আলতাফ হোসেন বাইস। বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি, বুধবারীবাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, ব্যবসায়ী মহিব উদ্দিন মুহিব। বাগিরঘাট গ্রামের বিশিষ্ট মুরব্বি, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব সামসুদ্দিন সুবল। গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সাধারণ সম্পাদক, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও বর্তমান উপদেষ্টা

মখন মিয়া।বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের অন্যতম প্রতিষ্ঠাতা সভাপতি, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে এর সাবেক সফল সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন লেম্বু। বাগিরঘাট ভিলেজ ট্রাস্টের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদির হাসনাত। গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক দুই বারের সহ-সভাপতি, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের উপদেষ্টা, বাগিরঘাট গ্রামের বিশিষ্ট মুরব্বি, সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব আলী আহমদ মানিক।বাগিরঘাট গ্রামের প্রবীণ মুরব্বি, সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব আনোয়ার উদ্দিন পংকি।বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক নির্বাচন কমিশনার, গ্রামের বিশিষ্ট মুরব্বি সর্বজন শ্রদ্ধেয় জনাব আবদুর রব রফু মিয়া। বাগিরঘাট গ্রামের বিশিষ্ট মুরব্বি জনাব অলিউর রহমান মলাই। বিশিষ্ট কমিউনিটি নেতা ও সংগঠক জনাব ফজলুর রহমান। গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী সদস্য, বাগিরঘাট গ্রামের অন্যতম যুব সংগঠক,বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব ফখর উদ্দিন।বাগিরঘাট ভিলেজ ট্রাষ্ট ইউকের সাবেক সহ-সভাপতি ,বিশিষ্ট সমাজসেবী জনাব নিজাম উদ্দিন প্রমুখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে জনাব মতিউর রহমান মতিন বাগিরঘাট যুব সংঘ ও বাগিরঘাট উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ইতিহাস সম্পর্কে আলোকপাত করেন এবং অতি স্বল্প সময়ের মধ্যে এরকম জাঁকজমকপূর্ণ আয়োজন করে উনাকে সম্মানিত করার জন্য আয়োজকদের কে ধন্যবাদ প্রদান করেন।সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী জনাব আব্দুল খালিক।গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক কার্যনির্বাহী সদস্য, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকে উপদেষ্টা, বিশিষ্ট কমিউনিটি নেতা জনাব আজির উদ্দিন মুসা।বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী জনাব নানু মিয়া।বিশিষ্ট ব্যবসায়ী জনাব হারুন মিয়া।বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল গনি।বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের কোষাধ্যক্ষ, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ রাজনীতিবিদ জনাব জয়নাল আবেদীন জয়নুল, বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক সফল কোষাধ্যক্ষ, বিশিষ্ট সমাজসেবী জনাব রফিকুল ইসলাম নজরুল।বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউকের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী জনাব শাহাবুদ্দিন।বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাগিরঘাট যুব সংঘের সাবেক সফল ক্রীড়া সম্পাদক জনাব করিম উদ্দিন। বাগিরঘাট ভিলেজ ট্রাষ্ট ইউকের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট সমাজ সেবক জুবায়ের আহমদ ফানু। বিশিষ্ট শিক্ষাবিদ,জনাব মিসবাহ উদ্দিন।বিশিষ্ট ব্যবসায়ী জনাব সাইফুর রহমান, বিশিস্ট সমাজ সেবক জনাব জিয়াউল হক আলম।তরুণদের মধ্যে উপস্থিত ছিলেন রুহেল উদ্দিন, রুবেল উদ্দিন, জাকির হোসেন ও অদ্যকার সভার অন্যতম আয়োজক, উদীয়মান তরুণ সংগঠক, বাগিরঘাট যুব সংঘের সাবেক সফল ক্রীড়া সম্পাদক রেজাউল করিম খান প্রমুখ।

আলোচনা সভা শেষে বাগিরঘাট গ্রামের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বি জনাব হাফিজ মজির উদ্দিন, জনাব শাহ জামাল হোসেন, আলী আহমদ মানিক ও মুহিব উদ্দিন মুহিব এর মাতা ও সদ্য প্রয়াত মুস্তাফিজুর রহমান সহ সকল মৃতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন অনুষ্ঠানের অন্যতম আয়োজক জনাব মহিব উদ্দিন মুহিব।
সভাপতির বক্তব্যে জনাব নুরুল ইসলাম আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন এবং সংক্ষিপ্ত সময়ের মধ্যে সবাই উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ প্রদান করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

You might also like