আসছে ফিশ নেটের মিডিয়া লীগ

আনসার আহমেদ উল্লাহ
কন্ট্রিবিউটিং এডিটর, সত্যবাণী

লন্ডন: মিডিয়া কর্মীদের সাথে নিয়ে খেলাধুলার মাধ্যমে একটি সুন্দর দিনউপভোগ করার জন্য আয়োজন করা হচ্ছে ফিস নেট মিডিয়া লীগ ।যেটার আয়োজনে থাকবে বার্কিং রোড় এর লন্ডন ফিস নেট ।

গত ৩০ অক্টোবর পূর্ব লন্ডনে নিউহাম এলাকার এক রেস্টুরেন্টেসাংবাদিকদের সাথে মতমিনিময় সভায় এ কথা বলেন লন্ডন ফিসনেট এর পরিচালক আবু হাসান । এই অনুষ্টানে  আরো উপস্থিতছিলেন ফিস নেট মিড়িয়া লীগ এডভাইজার আঙ্গুর মিয়া, মিডিয়াএডভাইজার হেফাজুল করিম রকিব, সাংবাদিক আনসার আহমদউল্লাহ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহসভাপতি রহমত আলী, ট্রেজারার সালেহ আহমদ, সাবেক ট্রেজারার আ স মাসুম, মিড়িয়া এন্ডআইটি সেক্রেটারি মোহাম্মদ আবদুল হান্নান, সদস্য এম এ কাইয়ুম, সরওয়ার হোসেন, সাংবাদিক মোজাহেদুল ইসলাম, শেখ মুহিতুররহমান বাবলু, চৌধুরী মুরাদ, সাকের হোসাইন, মাহবুব খানসুর, শাহরহমান বেলাল,খালেদ মাসুদ রনি, মোহাম্মাদ মাসুদুজামান, কামরুলআই রাসেলr , তানবির হাসান সহ অনেকে ।

সভায় আবু হাসান বলেন, আমি খেলাধুলা পছন্দ করি অনেক ।মিডিয়াকর্মীদের প্রতি আমার দূর্বলতা রয়েছে, কমিউনিটির এগিয়েযাওয়া, ব্যবসা বানিজ্যের প্রসার থেকে শুরু করে সবকিছুতেমিডিয়ার্মীদের অন্যন্যা ভুমিকা রয়েছে । তাদেরকে নিয়ে খেলাধুলারমাধ্যমে সুন্দর সময় কাটাতে এই আয়োজন ।

তিনি বলেন আগামী বছরের জুনের শেষে ফিস নেট মিডিয়া লীগআশা করি মাঠে গড়াবে । তিনি সবার সহিযোগতা কামনা করেন ।

You might also like