ইস্টহ্যান্ডসের নতুন দুটি প্রজেক্টের জন্য ফান্ড রেইজিং কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: আন্তর্জাতিক দাতব্য সংস্থা ইস্টহ্যান্ডস নতুন দুটি প্রজেক্টের জন্য ফান্ড রেইজিং শুরু করেছে। এ উপলক্ষে ১৫ জুলাই শুক্রবার পূর্ব লন্ডনের ম্যান্নিজ থাই রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিনের স্বাগত বক্তব্যের পর লিখিত বক্তব্য পাঠ করেন সংস্থার স্বেচ্ছাসেবী আ স ম মাসুম। লিখিত বক্তব্যে ইস্টহ্যান্ডসের গত আড়াই বছরের বাংলাদেশ, আফ্রিকা, ইউরোপ ও ব্রিটেনে নানা কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, ইস্টহ্যান্ডসের কার্যক্রম আরো বড় পরিসরে নেয়ার জন্য ইস্টহ্যান্ডসের সাথে প্রজেক্ট এম্বাসেডার হিসাবে যুক্ত হয়েছেন সাংবাদিক পলি রহমান। তিনি ইস্টহ্যান্ডসের নতুন দুটি প্রজেক্ট – সেলাই মেশিন ও হুইল চেয়ারের জন্য ফান্ড রেইজিংয়ে নেতৃত্ব দিবেন।
এছাড়া ভিন্নভাবে সক্ষম বাচ্চাদের জন্য আরেকটি প্রজেক্টের এম্বাসেডার হিসাবে সামনে থেকে নেতৃত্ব দিবেন বিশিষ্ট সাংবাদিক ও ক্রীড়া পৃষ্ঠষ্পোষক আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও ক্রীড়ামোদী মাহিদ চৌধুরী ও ফকরুল ইসলাম । তাদের নেতৃত্বেই বেডমিন্টন প্রতিযোগিতার মাধ্যমে সংগৃহীত অর্থ বাংলাদেশে ভিন্নভাবে সক্ষম বাচ্চাদের কল্যানে ব্যায় করা হবে।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সংস্থার ট্রাস্টি বাবলুল হক ও এমরান আহমেদ। এছাড়াও বক্তব্য রাখেন বিবিসির সাবেক সাংবাদিক উদয় শংকর দাশ, বিশিষ্ট সংবাদ পাঠিকা ড. জাকি রেজওয়ানা আনোয়ার, কমিউনিটি ব্যাক্তিত্ব আবু তাহের চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটেস ব্যাডমিন্টন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সলিসিটর শেবলুল হক, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, ট্রেজারার, মুহাজ্জেম আহমেদ রিবু, ডকলেন্ড ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট শেখ সিদ্দিকী তানভীর।
এছাড়াও উপস্হিত ছিলেন ইস্টহ্যান্ডসের সেচ্ছাসেবি সালেহ আহমদ ও আহাদ চৌধুরী বাবু।

স্পন্সরের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেএমবি কার্গোর মুনির আহমদ ও ফিস্ট এন্ড মিষ্টির কর্ণধার মোহাম্মদ জুবায়ের ও শরিফ ইসলাম।

You might also like