ছাতক এডুকেশন ট্রাস্টের ব্যাপক কর্মসূচি গ্রহণ

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: গত ২৭ ফেব্রুয়ারি ছাতক এডুকেশন ট্রাস্টের কার্যকরী পরিষদের একসভা পূর্ব লন্ডনের কলিংউড কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হয়। সভা সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মৌলানা মুজাহিদ উদ্দিন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আনসার আহমেদ উল্লাহ।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৃষ্টপোষক এস এম সুজন মিয়া, কোষাধ্যক্ষ আস্কর আলী, সহ সভাপতি   গোলাম আজম তালুকদার, আফজাল রাজা চৌধুরী, মাহমুদ আলী, শরীফ উল্লাহ তালুকদার, মিসবা উজ জামান মাসুম, সহ সম্পাদক মনসুজ জামান মোহন, সাবেক কাউন্সিলর রুহুল আমিন, অনন্ত কাশেম হিজল, সাংগঠনিকসম্পাদক আবু শহীদ, আব্দুল তওহীদ, কামরুজ জামান, দপ্তরসম্পাদক গৌস আলী, শিক্ষা সম্পাদক ড. শামীম আহমেদ, স্বাস্থ্যসম্পাদক মিজানুর রহমান মিজান, তথ্য ও গবেষণা সম্পাদক হাসানআহমেদ, প্রশিক্ষণ ও উন্নয়ন সম্পাদক আহসানুল হক তানভীর ওসিবাজ মিয়াঃ প্রমুখ।

ছাতক এলাকার দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের সহায়তার জন্যগঠিত ট্রাস্টটি দীর্ঘ বিশদ আলোচনার পর এ বছরের জন্য বেশকয়েকটি প্রোগ্রাম হাতে নিয়েছে । কর্মসূচির মধ্যে আছে  ছাতক থেকে যুক্তরাজ্যে  আসা ছাত্র ছাত্রীর জন্যে নবীন বরণ অনুষ্টান, ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও একটি ফান্ড রাইজিং ডিনার। ট্রাস্টির নেতৃবৃন্দ্ররা ছাতকের  বিত্তবানদের এগিয়ে আসার জন্যে অনুরোধ করেন। ভারপ্রাপ্ত সভাপতি মৌলানা মুজাহিদ উদ্দিনের দুয়ার মাধ্যেম সভার সমাপ্তি ঘটে।

 

You might also like