ছাতক এডুকেশন ট্রাস্টের শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল

কমিউনিটি করেসপন্ডেন্ট
সত্যবাণী 

লন্ডন: গত ১২ এপ্রিল ছাতক থেকে উচ্চশিক্ষার জন্য যুক্তরাজ্যে আসা শিক্ষার্থীদের স্বাগত জানাতে লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্টের পক্ষ অনুষ্ঠিত হয়েছে ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ব্রিকলেনের একটি রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্টান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আনসার আহমেদ উল্লাহ।

সংগঠনের সহ সভাপতি মৌলানা মুজাহিদ উদ্দিনের কোরান তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলর শাফি আহমেদ। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের যুক্তরাজ্যে স্বাগত জানান এবং তাদের ভবিষ্যত ও কর্মজীবনের জন্য শুভকামনা করেন।

অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর ফারুক আহমেদ, বালাগঞ্জ ট্রাস্টের জামাল আহমেদ খান, শিক্ষাবীদ রুস্তুম আলী, ছাতক এডুকেশন ট্রাস্টের উপদেষ্টা হাজি আবু বক্কর, সহ সভাপতি গোলাম আজম তালুকদার, সহ সভাপতি আফজাল রাজা চৌধুরী, সহ সভাপতি মাস্টার আকমল হোসেন, সহ সভাপতি  শরীফ উল্লাহ, সহ সভাপতি মিসবা উজ জামান, যুগ্ন সম্পাদক মনসুজ জামান মোহন, যুগ্ন সম্পাদক সাবেক কাউন্সিলর রুহুল আমিন, যুগ্ন সম্পাদক আনওয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক হাসান আহমেদ, প্রশিক্ষণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আহসানুল হক তানভীর, স্কলারশিপ সম্পাদক এরশাদ আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক ড. শামীম আহমেদ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি ও সংগঠনের পক্ষে ট্রাস্টিবৃন্দ প্রত্যেক শিক্ষার্থীদের ফুলের মাধ্যমে বরন করে নেন। সংবর্ধিত শিক্ষার্থীরা হলেন, ইউনিভার্সিটি অফ হার্টফোর্ডশায়ারের নুরুল আমিন, মাজেদ মাহরান, ইউনিভার্সিটি অফ গ্রিনউইচের আজহার উদ্দিন, ইউনিভার্সিটি ফর দ্য ক্রিয়েটিভ আর্টসের দিলরুবা আক্তার, ইউনিভার্সিটি অফ হার্টফোর্ডশায়ারের আমিনা বেগম, হামিদা বেগম, ও মাহাবুবা আক্তার, ইউনিভার্সিটি ফর ক্রিয়েটিভ আর্টসের নুর মোহাম্মদ রাজু ও রুহুল আমিন, পোর্স্টমাউথ ইউনিভার্সিটির সাহেদুর রহমান, গ্রিনউইচ বিশ্ববিদ্যালয়ের  জাকির হোসেন, বেঙ্গর ইউনিভার্সিটির জুমানুল ইসলাম, গ্রিনউইচ ইউনিভার্সিটির রেদোয়ান হোসেন সাগর, ইউনিভার্সিটি অফ রুয়ামটনের মাহফুজুল আহসান, ইউনিভার্সিটি অফ বেডফোর্ডশেয়ারের সোহেনা বেগম, পোর্স্টমাউথ ইউনিভার্সিটির কাউসার আহমেদ , হার্টফোর্টশায়ার  ইউনিভার্সিটির হামিদুন বেগম, ইউনিভার্সিটি অফ এসেক্সের মো: শিশু, আলমগীর, আলীনূর  ও মাহবুব হোসেন।

সহ সভাপতি মৌলানা মুজাহিদ উদ্দিনের দোয়া ও ইফতারের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

You might also like