শফিকুর রহমান চৌধুরীর সর্মথনে লন্ডনে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: আগামী ৭ই জানুয়ারি বাংলাদেশের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ২ (বিশ্বনাথ – ওসমানীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সর্মথনে পূর্বলন্ডনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বুধবার (২৭ ডিসেম্বর ) বিকেলে পূর্বলন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে যুক্তরাজ্য প্রবাসী উমরপুর ইউনিয়নবাসীর আয়োজনে অনুষ্ঠিত এই  মতবিনিময় সভার শুরুতে মো: মকবুল মিয়া কোরআন তেলায়াত করেন এবং বিজয় দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় বক্তারা বলেন, শফিকুর রহমান চৌধুরী এমন একজন রাজনীতিবিদ যিনি এমপি থাকা অবস্থায় পরপর দুইবার দলের সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। তাঁর এই ত্যাগের কারণে গত ১০টি বছর বিশ্বনাথ-ওসমানীনগরে আওয়ামী লীগের দলীয় এমপি ছিলো না। যার কারণে এ আসনটি দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত ছিলো। এলাকার উন্নয়নে শফিকুর রহমান চৌধুরীকে নির্বাচিত করার আহ্ববান জানানো হয় সভায়।
প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব কাউন্সিলর উসমান গনির সভাপতিত্বে এবং বদরুজ্জামান  চৌধুরী ও শাহ বেলালের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগদেন প্রবীন রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের সংগঠক যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফ। বিশেষ অতিথি  হিসেবে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জনমতের সম্পাদক সৈয়দ নাহাস পাশা, টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলর ও স্পিকার আহবাব হোসেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় নেতা আনসার আহমেদ উল্লাহ, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কেবিনেট মেম্বার কাউন্সিলর ইকবাল হোসেন, নর্থহ্যামটন আওয়ামী লীগের সভাপতি এম এ রউফ, ময়নুর রহমান বাবুল, মানিক খান, মাহমুদ আলী, আনোয়ার মিয়া, আনা মিয়া, হিফজুর রহমান ও মাসুক মিয়া প্রমূখ।

You might also like