সাংবাদিক ও কমিউনিটি নেতা আলহাজ্ব আশরাফ আহমদ স্মরণে বাংলাদেশ জার্নালিষ্ট এসোসিয়েশন ইউকের দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: বার্মিংহামের বিশিষ্ট সাংবাদিক ,কমিউনিটি নেতা ও সমাজসেবী আলহাজ্ব আশরাফ আহমদ স্মরণে গত ১১ ডিসেম্বর সোমবার বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের উদ্যোগে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি হলে অনুষ্ঠিত হয় ।
সংগঠনের সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খান জামাল নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন -বীর মুক্তিযাদ্ধা মোহাম্মদ মোস্তফা, সলিসিটর ইয়াওর উদ্দিন, সাংবাদিক শরীফুল ইসলাম চৌধুরী, সাংবাদিক কবি শিহাবুজ্জামান কামাল, সাংবাদিক রেজাউল করিম মৃধা, সাংবাদিক আব্দুল হান্নান, সাংবাদিক জয়নাল আবেদীন, টিভি উপস্থাপক মাওলানা আব্দুল কুদ্দুছ, সাংবাদিক জুবায়ের আহমদ, সাংবাদিক মাসুদুজ্জামান, সংগঠনের সদস্য শফিক মিয়া, কমিউনিটি নেতা আব্দুল মুকিত, আশরাফ গাজী, হাজী ফারুক মিয়া ও শেখ ইস্তাব উদ্দিন আহমদ প্রমুখ।

সভায় পবিত্র কুরআন তেলাওত করেন -মোঃ আনোয়ার হোসেন শাওন ।
সভায় বক্তারা বলেন -মরহুম আশরাফ আহমদ একজন সাদা মনের মানুষ ছিলেন। কমিউনিটির সর্বস্তরের মানুষের সাথে ছিল তাঁর সুসম্পর্ক। তিনি সাংবাদিকতা ও সমাজসেবা বিনা স্বার্থে করে গেছেন। মসজিদ মাদ্রাসার খেদমত ও সমাজের কল্যানে তাঁর অবদান কেউ ভুলতে পারবেনা।
বক্তারা -মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
সভায় দৈনিক ইত্তেফাক সম্পাদক মণ্ডলীর সাবেক সভাপতি ব্যারিষ্টার মইনুল হোসেন, বাংলাদেশ হার্ট ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্রিগেডিয়ার (অব) এম এ মালেক ও লণ্ডনের দারুল উম্মাহ মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা আবু আহমদ হিফজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা করা হয় ।
সভায় দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুছ ও মাওলানা নুরুল হক ।

 

You might also like